রাজশাহী-ঢাকা রুটে ফ্লাইট শুরু আগামী কাল

রাজশাহী-ঢাকা রুটে ফ্লাইট শুরু আগামী কাল




করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে প্রায় চার মাস বন্ধ থাকার পর মঙ্গলবার থেকে  ঢাকা-রাজশাহী রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট চলাচল শুরু হচ্ছে। রোববার বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

ইউএস-বাংলা জানায়, প্রতিদিন সকাল ১০টা ও দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাবে এবং ১০টা ৫০ মিনিট ও দুপুর ৩টা ২০ মিনিটে পর্যায়ক্রমে রাজশাহীর শাহ মখদুম বিমান বন্দরে অবতরণ করবে।

ফ্লাইটগুলো রাজশাহী থেকে বেলা ১১টা ২০মিনিট ও দুপুর ৩টা ৫০ মিনিটে থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর ১২টা ৫ মিনিট ও বিকেল ৪টা ৩৫ মিনিটে অবতরণ করবে।

ভাড়ার বিষয়ে ইউএস-বাংলা জানায়, সব প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ওয়ানওয়ের জন্য ন্যূনতম ২৫০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ ব্যবহার করে টিকিট করলে গ্রাহকরা ভাড়ার ওপর ১২% মূল্যছাড়ের সুবিধাও পাবেন। এছাড়া ইউএস-বাংলার স্কাইস্টার গ্রাহকরা ১২% মূল্যছাড়ে এয়ারলাইন্সের নিজস্ব সেলস অফিস থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন।

বার্তা প্রেরক
মোস্তাফিজ মিশু
রাজশাহী প্রতিনিধি







মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন