গাংনীতে জমির পানি বের করা নিয়ে সংঘর্ষে আহত ৩

গাংনীতে জমির পানি বের করা নিয়ে সংঘর্ষে আহত ৩




ফসলি জমিতে পানি বের করা নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি নিয়ে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে শিশুসহ তিনজন আহত হয়। ঘটনাটি ঘটেছে (২৪ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার শিশিরপাড়া এলাকায়। আহতরা হলো শিশিরপাড়ার মুজাহার শেখ এর ছেলে রহিদুল ইসলাম, মহিদুল ইসলাম ও তার মেয়ে সাদিয়া (১২)।

এ ঘটনায় আহত মহিদুল ইসলাম দুপুরের দিকে গাংনী থানায় একটি অভিযোগ দায়ের করে। জানা যায়, ঘটনার ৩দিন আগে শিশিরপাড়া এলাকায় ভারি বর্ষনের ফলে আহত রহিদুলের ঝালের ফসলি জমিতে পানি জমে ফসল পানির নিচে তলিয়ে যায়। একপর্যায়ে রহিদুলের ছোটভাই মহিদুল পাশের জমির মালিক তুহিনকে তার জমির আইল কেটে ক্যানালে পানি বের করার জন্য অনুরোধ করে। তাতে সে রাজি না হওয়ায় মহিদুল নিজেই আইল কেটে পানি বের করে দেয়।

পরে ঘটনার দিন সকালে আহত রহিদুলের বাড়িতে রুহুল আমীনের ছেলে তুহিন লোকজন সাথে নিয়ে অতর্কিত হামলা করে। এতে রহিদুলে মাথায় ও ঘাড়ে মারাত্মক আঘাত লাগে। এছাড়াও রহিদুলের ছোটভাই মহিদুল ও মহিদুলের মেয়ে সাদিয়ার পায়ে হাসুয়ার আঘাতে কেটে যায়। রহিদুল জ্ঞান হারালে তাকেসহ আহতদের প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে রহিদুলের অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজে রেফার্ড করা হয়।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে মামলা হয়েছে যার নং ২২।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি







মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন