মাদারীপুরে শুভাকাশ ইশারার প্রতিষ্ঠাবার্ষিকীর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মাদারীপুরে শুভাকাশ ইশারার প্রতিষ্ঠাবার্ষিকীর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত




সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শুভাকাশ ইশারার ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ অক্টোবর) সকালে মাদারীপুর পৌর ঈদগাহ মাঠে আয়োজিত ফাইনাল খেলায় বেপারীবাড়ি ক্রীড়া চক্র ২-০ গোলে ইসলামিক ইয়াতিম প্রকল্পকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ গোলাম কবির। শুভাকাশ ইশারার প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক শফিক স্বপন মাতুব্বরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শুভাকাশ ইশারার উপদেষ্টা শহিদুজ্জামান সুরুজ, মাদারীপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ত্রিনাথ দাস, মাদারীপুর জেলা আওয়ামী লীগের প্রচার-সম্পাদক মাসুদুর রহমান বাবু শরীফ, সাংবাদিক রাহাত হোসাইন, ক্রীড়া ব্যক্তিত্ব নান্নু মুন্সী, নবীন হোসেন ও মানিক।

ফুটবল টুর্নামেন্টে মোট ৪টি দল অংশগ্রহণ করে। ফাইনাল খেলা শেষে উভয় দলের খেলোয়ারদের মধ্যে মেডেল ও ট্রফি পুরস্কার হিসেবে বিতরণ করা হয়। খেলার সার্বিক সহযোগিতায় করেন সৌরভ। খেলোয়ারদের মধ্যে নান্নু মুন্সীর সৌজন্যে জার্জি প্রদান করা হয়েছে।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি







মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন