বাগমারায় শ্বশুর বাড়িতে জামাইয়ের হামলা গ্রেপ্তার -২

বাগমারায় শ্বশুর বাড়িতে জামাইয়ের হামলা গ্রেপ্তার -২




রাজশাহী বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নের তকিপুর গ্রামে জামাই কর্তৃক শ্বশুরবাড়ির লোকজন হামলার শিকার হয়েছে বলে থানায় অভিযোগ পাওয়া গেছে । এলাকাবাসী ও থানার মামলা সূত্রে জানা যায়, রাজশাহীর বাগমারা উপজেলার তর্কিপুর গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের মেয়ে মোছাঃ জেসমিন আক্তারের( ২৩) এর সাথে পরিবারিকভাবে বিয়ে হয় রাজশাহী মহানগরের রাজপাড়া থানার চন্ডিপুর মহল্লার মৃত, সারোয়ার রহমানের ছেলে মোঃ ইনতিয়াজ পারভেজ অমির (২০)  সাথে। বিয়ের পর থেকে তাদের সাংসারিক জীবন কিছুদিন ভালো চললেও স্বামী মোঃ ইনতিয়াজ পারভেজ (অমি) যৌতুক, পরকীয়ায় ও মাদক সেবনের কারণে স্ত্রী মোছাঃ জেসমিন আক্তার কে বিভিন্ন ভাবে হুমকি ধামকি ও মানসিক নির্যাতন শুরু করে।

এর মাঝে তাদের কোলে ৬ মাসের একটি সন্তান আসে। এই সন্তান নিয়ে জেসমিন আক্তার( ২৩) যখন তার পিতার বাড়ি বেড়াতে এসে    বাগমারায় অবস্থান করেন ঠিক তখনি মাদকাসিক্ত ইনতিয়াজ পারভেজ( অমি)  মোছাঃ রিয়া আক্তার (১৯)  নামে আরেকটা মেয়েকে গোপনে বিয়ে করেন। মঙ্গলবার (১৯ই নভেম্বর) জেসমিনের স্বামী মোঃ ইনতিয়াজ পারভেজ (অমি) তার দ্বিতীয় স্ত্রী মোছাঃ রিয়া আক্তার কে নিয়ে পরিকল্পিত ভাবে   আজ মঙ্গলবার প্রথম স্ত্রী মোছাঃ জেসমিন আক্তারের বাবার বাড়ি বাগমারার তর্কিপুর গ্রামে আসেন। এবং তার প্রথম স্ত্রীর পিতার কাছে যৌতুক হিসেবে একটি মোটরসাইকেল এই মুহূর্তে লাগবে বলেই কেউ বুঝে উঠার আগেই  শ্বশুর পরিবারের লোকজনের উপর ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে শুরু করে এতে ৭/৮ জন লোক আহত হন।  আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিক চিকিৎসা করা হচ্ছে।

পরর্বতীতে স্থানীয় লোকজন জামাই ইনতিয়াজ ও তার দ্বিতীয় স্ত্রী মোছাঃ রিয়া আক্তার কে আটক করে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্র খবর দিলে পুলিশ তাদেরকে উদ্ধার করে পুলিশ তদন্ত কেন্দ্রে  নিয়ে যায়। এই ঘটনায় প্রথম স্ত্রী মোছাঃ জেসমিন আক্তারের পিতা মোঃ জাহাঙ্গীর আলম জামাই মোঃ ইনতিয়াজ পারভেজ (অমি) ও দ্বিতীয় স্ত্রী মোছাঃ রিয়া আক্তারসহ ২ জন কে আসামি করে বাগমারা থানায় একটি মামলা দায়ের করে। এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ আতাউর রহমান ও হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনিরা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ১ম স্ত্রীর পিতা মোঃ জাহাঙ্গীর আলম ২ জন কে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। আমরা ২ জন  আসামি কে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছি।

বার্তা প্রেরক
মোঃ সাইফুল ইসলাম
বাগমারা (রাজশাহী) প্রতিনিধি







মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন