ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর শ্রীমঙ্গল শাখা নতুন ঠিকানায়

ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর শ্রীমঙ্গল শাখা নতুন ঠিকানায়




নতুন ভবনে স্থানান্তর করা হয়েছে ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর শ্রীমঙ্গল শাখা। সোমবার এস, কে, রায় শপিং কমপ্লেক্স, ১৬২. মৌলভীবাজার রোডে শাখাটি স্থানান্তার করা হয়। ন্যাশনাল ব্যাংকের মাননীয় পরিচালক জনাব রিক হক সিকদার সোমবার প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে স্থানান্তরিত শাখাটি উদ্বোধন করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করার মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য শুরু করেন ব্যাংকের পরিচালক রিক হক সিকদার।

এ সময় তিনি বলেন, “ন্যাশনাল ব্যাংক শ্রীমঙ্গল শাখা আধুনিক সুযোগ-সুবিধাসহ আরও বৃহৎ পরিসরে উদ্বোধন করতে পেরে ব্যাংক কর্তৃপক্ষ অত্যন্ত আনন্দিত।” ন্যাশনাল ব্যাংক সর্বদা সময়োযোগী ও গ্রাহকবান্ধব সেবা প্রদানের ব্যাপারে প্রতিশ্রুতিশীল বলে বক্তব্যে উল্লেখ করেন তিনি। অনুষ্ঠানে সরকার নির্দেশিত সব ধরনের স্বাস্থ্যবিধি পরিপালন করে ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণের মাধ্যমে সব গ্রাহককে ব্যাংকিং সেবা প্রদান অব্যাহত রাখার বিষয়ে গুরুত্বারোপের ব্যাপারে সংশ্লিষ্ট শাখা ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে নির্দেশ দেন ব্যাংকের মাননীয় পরিচালক মহোদয়। এসময় ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দের সাথে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান ব্যাংকের পরিচালক।

উদ্বোধনী অনুষ্ঠানে ন্যাশনাল ব্যাংকের পক্ষ থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ, সিলেটের আঞ্চলিক প্রধান মোঃ লুৎফর রহমান ও শ্রীমঙ্গল শাখার ব্যবস্থাপক বনমালী রায়সহ ব্যাংকের অন্যান্য কর্মকতাবৃন্দ এবং স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।







মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন