বীরগঞ্জে প্রবীণদের ফুটবল খেলা অনুষ্ঠিত

বীরগঞ্জে প্রবীণদের ফুটবল খেলা অনুষ্ঠিত




দিনাজপুরের বীরগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস উদযাপন উপলক্ষে প্রবীণদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার পলাশবাড়ী চাষী ক্লাবের আয়োজনে পলাশবাড়ী ইউ.এস.সি উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার বিকেলে প্রবীণ বয়সের মানুষেরা অনেকদিন পর মাঠে নেমে মেতে ওঠেন ফুটবল খেলার আনন্দে। ফিরে যান ছেলেবেলার দুর্রন্তপনায়। পলাশবাড়ী ইউনিয়নের ৪০ বছরের ঊর্ধ্বে ও ৫০ বছরের ঊর্ধ্বে দু’টি দলে বিভক্ত হয়ে মাঠে নামেন।

তাদের খেলা দেখতে মাঠের চারদিকে ভিড় জমায় আশপাশের গ্রামের শতশত দর্শক। পুরুষের পাশাপাশি নারী ও শিশু দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। প্রবীণদের এই প্রীতি ফুটবল খেলা দেখে বাদ্য-বাজনার তালে তালে উৎফুল্ল হাসি আর মুহুর্মুহু করতালি দিয়ে খেলোয়ারদের উৎসাহ দেন দর্শকরা।

খেলায় ৪-৪ গোলে ড্র হয় প্রবীণদের প্রীতি ফুটবল ম্যাচ প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব মো. জাকারিয়া জাকা, সিনিয়র সহ-সভাপতি করিমুল হক চৌধুরী, পলাশবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাক আহম্মেদ মানিক, সহ সভাপতি যতীশ চন্দ্র রায়, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহŸায়ক দীপঙ্কর রাহা বাপ্পি প্রমুখ।

খেলা শেষে উভয় দলের খেলোয়ারদের হাতে পরিবেশ বান্ধব গাছ তুলে দেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম।

বার্তা প্রেরক
এন.আই.মিলন
দিনাজপুর প্রতিনিধি







মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন