ফেনীর সোনাগাজীতে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত নয়নের ৭ দিনের রিমান্ড মঞ্জুর, আওয়ামী লীগ থেকে বহিস্কার 

ফেনীর সোনাগাজীতে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত নয়নের ৭ দিনের রিমান্ড মঞ্জুর, আওয়ামী লীগ থেকে বহিস্কার 




ফেনীর সোনাগাজীতে ৭ম শ্রেনীর এক স্কুল ছাত্রী (১২) কে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত আওয়ামী লীগ নেতা তমিজ উদ্দিন নয়ন (৫০)কে আদালতে হাজির করা হলে আদালত তার ৭দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

শুক্রবার (০৯ অক্টোবর) দুপুরে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসান এই রিমান্ড মঞ্জুর করেন। বিকালে একই আদালতে নির্যাতিত ছাত্রীর ২২ ধারা মোতাবেক জবানবন্দী গ্রহন করা হয়েছে।  একই দিন দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে ছাত্রীর শারীরিক পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

মতিগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইসমাইল ও সাধারণ সম্পাদক মাহফুজুল মিয়াজী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তমিজ উদ্দিন নয়নকে দল থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। সে

মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ির মৃত সৈয়দ আহমেদের ছেলে এবং  মতিগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। পেশায় একজন ফার্নিচার ব্যবসায়ী ছিলেন।

পুলিশ, ধর্ষিতা, তার পরিবার ও এলাকাবাসী জানায়, গত ১অক্টোবর বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তার দোকানের এক কর্মচারীর স্কুল পড়ুয়া কন্যা প্রাইভেট পড়তে যাওয়ার সময় তার দোকানে নিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি কাউকে জানালে তাকেও তার পিতাকে হত্যার হুমকি দেয় নয়ন। বিষয়টি নয়নের স্ত্রী স্বচক্ষে দেখে ফেলায় তার মুখ বন্ধ করার জন্য নয়ন তাকে মারধরও করেন। স্বামী-স্ত্রীর ঝগড়ায় এক কান দুই কান হতে হতে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার রাত আটটার দিকে ওই ছাত্রী তার পিতা-মাতার কাছে মুখ খুলে ঘটনার বর্ননা দেয়। এ ব্যপারে ওই ছাত্রীর মা বাদি হয়ে বৃহস্পতিবার রাতেই তমিজ উদ্দিন নয়নকে একমাত্র আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই নওশের কোরেশী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি







মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন