ফেনীর ফুলগাজীতে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করলেন শিরীন আখতার এমপি

ফেনীর ফুলগাজীতে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করলেন শিরীন আখতার এমপি




ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদ প্রাঙ্গনে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। সোমবার (১২ অক্টোবর) সকালে নামফলক উম্মোচন করেন ফেনী-১ আসনের সাংসদ ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সাধারণ সম্পাদক শিরীন আখতার। এ সময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান শিরীন আখতার এমপি।

এ সময় উপস্থিত ছিলেন ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম,ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধিসহ জেলা ও উপজেলা জাসদের নেতারা। উদ্বোধনকালে শিরীন আখতার বলেন, এদেশের লাখো কোটি মানুষের হৃদয়ে রয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম। তাই বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে ও নতুন প্রজন্মের মাঝে তার আদর্শ ছড়িয়ে দিতে এটি নির্মাণ করা হয়।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৬ লাখ ৫৯ হাজার টাকা ব্যয়ে ম্যুরালটি নির্মাণ করা হয়। উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম জানান, জাতির পিতার স্মৃতি ধরে রাখতেই ম্যুরালটি নির্মাণ করা হয়েছে।এর আগে একই দিন সকালে ফুলগাজী বাজার আর এইচ.ডি পুরাতন সড়ক হতে নতুন আর এইচ ডি সংযোগ সড়ক আরসিসি দ্বারা উন্নয়ন কাজের উদ্বোধন করেন শিরীন আখতার এমপি।

স্থানীয় লোকজন জানান, সড়কটির বেহাল দশার কারণে এলাকার জনসাধারণকে ভোগান্তিতে পড়তে হতো। এটির উন্নয়ন কাজ সম্পন্ন হলে সেই ভোগান্তি দূর হবে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৮৫ মিটার দৈর্ঘ্যের সড়কটির উন্নয়ন কাজের ব্যয় ধরা হয়েছে ২২ লাখ টাকা। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল আলম আজমীর, ফুলগাজী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আলী, ফুলগাজী সদর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, আমজাদহাট ইউপি চেয়ারম্যান মীর হোসেন মীরু, ফেনী জেলা জাসদের সভাপতি মাষ্টার নুরুল ইসলাম, ফুলগাজী উপজেলা জাসদের সভাপতি মাস্টার দুলাল বৈদ্য, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান (জিয়া মেম্বার), সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ভূঁঞাসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি







মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন